অবশেষে পরিমনির সম্পর্কে মুখ খুলেন সিয়াম


আপনি বলেছিলেন ব্যবস্থা নেবেন?
আমার ব্যবস্থা আমি নেব। জানিয়ে নেব না। যারা অপরাধী, তারা জেনে যাবেন।


‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির সেটে পরীমনি-সিয়াম।‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির সেটে পরীমনি-সিয়াম। 
একজন সহকর্মী হিসেবে পরীমনির গ্রেপ্তারকে কীভাবে দেখছেন?

দেশের আইনি ব্যবস্থার প্রতি আমাদের পূর্ণ আস্থা আছে। এমন কিছু হয়নি যে আমাদের আস্থা নষ্ট হয়ে যাবে। আমরা ওয়েট করছি। তিনি প্রপার জাস্টিস পাবেন। আশা করি, তিনি সুস্থ ও স্বাভাবিকভাবে বের হবেন। আবারও নিয়মিত কাজে ফিরবেন। কারণ, তিনি মানুষের জন্য অনেক করেছেন। তিনি অনেক অনাহারীকে খাইয়েছেন। সংসার চলে না, এমন অনেককে সহযোগিতা করেছেন। এগুলো একজন ভালো মানুষের লক্ষণ। আমি চোখের সামনে অন্যের জন্য পরীমনিকে কিছু করতে দেখেছি। ক্ষমতা তো অনেকেরই থাকে, কতজন করেন।

‘অন্তর্জাল’–এর শুটিং চলছে?

চার মাস ধরে সিনেমাটির সঙ্গে আছি। দীর্ঘদিন ধরে প্রস্তুতি নিচ্ছি। সিনেমায় টেকনিক্যাল কিছু বিষয় আছে। এ জন্য ট্রেনার দেওয়া হয়েছিল। করোনার মধ্যেও অনলাইনে সিনেমার নির্মাতা দীপংকর দীপন দাদা ওয়ার্কশপের ব্যবস্থা করেছিলেন। নিজেও অনেক সিনেমা দেখে প্রস্তুতি নিয়েছি। 

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনায় দায়ের হওয়া মামলা এবং মাদকের মামলায় জামিন পেয়ে গত ৩০ জুন কারামুক্ত হয়েছেন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ। কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে সেদিন রাত ৮টার দিকে নাসির মুক্তি পান।

পরীমনি ও মাদক মামলায় দুই সপ্তাহ কারাগারে ছিলেন নাসির। তার আইনজীবী আমানুল করিম লিটন বলেন, নাসির বুধবার রাত ৮টার দিকে কারাগার থেকে বের হন। এ সময় তার ভাইসহ আত্মীয়রা কারাফটকে উপস্থিত ছিলেন। বর্তমানে নাসির তার উত্তরার বাসাতেই আছেন।


শনিবার সাংবাদিকদের সঙ্গে কথা বলেন নাসির উদ্দিন। সত্যিকারে অন্যায় করলে আফসোস ছিল না- এমন আক্ষেপ করে এই ব্যবসায়ী বলেন, বড় রকমের ভিকটিম হলাম। কোনো দিন হাজত দেখিনি। রিমান্ডে ১২ দিনসহ ১৮ দিন জেলহাজতে কাটিয়েছি। আমাকে আটক করার পরও কেউ আমার বিরুদ্ধে কোনো অভিযোগ করেননি। একজন সেলিব্রিটির (পরীমনি) অভিনয়ে আমি সামাজিকভাবে ক্ষতিগ্রস্ত হয়ে গেলাম।

Post a Comment

0 Comments